তাহিরপুরে তিন পরিবার লকডাউন

তাহিরপুর প্রতিনিধি


এপ্রিল ০৮, ২০২০
১১:৩৩ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৮, ২০২০
১১:৩৩ অপরাহ্ন



তাহিরপুরে তিন পরিবার লকডাউন

সুনামগঞ্জের তাহিরপুরে নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসফেরত ৩ কর্মীর পরিবারকে লকডাউন করাসহ তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা প্রদান করেছে তাহিরপুর উপজেলা প্রশাসন। আজ বুধবার (৮ এপ্রিল) এই নির্দেশ দেওয়া হয়।

লকডাউনে থাকা তিনটি পরিবার হলো- উপজেলার বালিজুড়ি ইউনিয়নের লোহাচুড়া গ্রামের মৃত মজর আলীর ছেলে আলবাব আলীর পরিবার, আনোয়ারপুর গ্রামের রাকিব আলীর ছেলে ছুরত আলীর পরিবার ও একই গ্রামের রতিন্দ্র দাসের পরিবার।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার ৩টি পরিবারের তিন সদস্য নারায়নগঞ্জের একটি গার্মেন্টসে পোশাককর্মী হিসেবে কাজ করেন। গত দুইদিন আগে তারা বাড়িতে আসেন। বিষয়টি জানতে পারে তাহিরপুর উপজেলা প্রশাসন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশক্রমে আগামী ১৪ দিন তাদের লকডাউনে থাকার নির্দেশনা দেওয়া হয় এবং তাদের বসতবাড়ির সামনে লাল নিশান টাঙানো হয়।

গার্মেন্টসফেরত ৩ কর্মীর পরিবারকে লকডাউনসহ হোম কোয়ারেন্টিনে রাখার বিষয়ে তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন, নারায়নগঞ্জ থেকে ফেরত পোশাককর্মীদের ১৪ দিন হোম কোয়ারেন্টিনে রাখতে এবং বসতবাড়ির সামনে লাল নিশান লাগাতে বালিজুড়ি ইউনিয়নের ইউপি সদস্যদের নির্দেশনা প্রদান করা হয়েছে।