জগন্নাথপুরে করোনার মাঝেও জুয়ার আসর

জগন্নাথপুর প্রতিনিধি


এপ্রিল ১১, ২০২০
১১:১৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১১, ২০২০
১১:১৮ অপরাহ্ন



জগন্নাথপুরে করোনার মাঝেও জুয়ার আসর

প্রাণঘাতী করোনাভাইরাসের আতঙ্কে বিশ্বজুড়ে মানুষ ঘরবন্দি হয়ে পড়েছে। বাংলাদেশেও এই আতঙ্ক ছড়িয়েছে। প্রতিদিন বাড়ছে মৃত্যুর সংখ্যা। করোনার সংক্রমণ প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনী যখন সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মানুষজনকে ঘরমুখী করতে মরিয়া হয়ে কাজ করছে, তখন সুনামগঞ্জের জগন্নাথপুরের চিহ্নিত জুয়াড়িরা হাওরের নির্জনে বসিয়েছে জুয়ার আসর। 

২০ থেকে ২৫ জন জুয়াড়ি মিলে জটলা পাকিয়ে নির্ভয়ে চালিয়ে যাচ্ছিল তাদের জুয়ার কার্যক্রম। এমন খবর পেয়ে আজ শনিবার (১১ এপ্রিল) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত সেখানে হানা দেন। আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায় জুয়াড়িরা। 

জানা গেছে, করোনা মোকাবেলায় অঘোষিত লকডাউন চলছে জগন্নাথপুরে। এই সুযোগে জগন্নাথপুরের মইয়ার হাওরের নারিকেলতলা এলাকায় তাঁবু স্থাপনের মাধ্যমে জুয়াড়িরা জুয়ার আসর বসায়। সেখানে গত কিছুদিন ধরে নির্বিঘ্নে চলছিল জুয়া খেলা। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে গেছে। তবে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।