সুনামগঞ্জে করোনা রোগী শণাক্ত, জেলা লকডাউনের দাবি

সুনামগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১২, ২০২০
০৬:৩৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১২, ২০২০
০৭:০২ অপরাহ্ন



সুনামগঞ্জে করোনা রোগী শণাক্ত, জেলা লকডাউনের দাবি
সুনামগঞ্জে করোনা সন্দেহে ১৮২ জনের নমুনা সংগ্রহ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে প্রথম করোনা রোগী শণাক্ত হয়েছে। রবিবার সকালে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শামসুদ্দিন। তবে রোগী গার্মেন্ট ফেরত, প্রবাসী না স্থানীয় সে বিষয়টি নিশ্চিত করতে চাননি তিনি। তাছাড়া রোগীর চিকিৎসা কিভাবে হচ্ছে সে বিষয়েও আপাতত কিছু বলতে অপারগতা জানান তিনি। 

এদিকে সুনামগঞ্জ জেলায় প্রথম করোনা রোগী শনাক্তের ঘটনায় জেলা জুড়ে আতঙ্ক বিরাজ করছে। দাবি ওঠছে দোয়ারাবাজারের সঙ্গে পুরো জেলাকে যোগাযোগ বিচ্ছিন্ন করতে। সুনামগঞ্জ জেলাকে লকডাউন করারও দাবি তুলেছেন অনেকে।

সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে জেলায় এ পর্যন্ত করোনা উপসর্গের ১৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে দোয়ারাবাজার উপজেলার ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যেই একজনের কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে।

সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দি জানান, দোয়ারাবাজারে একজনের কোভিড ১৯ পজেটিভ রোগী শণাক্ত করা হয়েছে। ওই ব্যক্তি স্বাস্থ্য বিভাগের নিয়ন্ত্রণে রয়েছে। তবে কোথায় কিভাবে চিকিৎসাধীন আছেন আপাতত বলা যাবেনা।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, একজন করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে। এ বিষয়টি গুরুত্বের সঙ্গে যাছাই করে প্রয়োজনীয় কাজ শুরু হয়ে গেছে।

এসএস-০১/এএফ-০৫

 

এ সংক্রান্ত পূর্বের সংবাদ পড়ুন