তাহিরপুরে লকডাউন অমান্য করায় অর্থদণ্ড

তাহিরপুর প্রতিনিধি


এপ্রিল ১৩, ২০২০
১১:৩৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৩, ২০২০
১১:৩৯ অপরাহ্ন



তাহিরপুরে লকডাউন অমান্য করায় অর্থদণ্ড

লকডাউনেও তাহিরপুরের রাস্তায় চলাচল করছেন স্থানীয় লোকজন

করোনাভাইরাসে সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে দেশের বিভিন্ন জেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার (১২ এপ্রিল) বিকেলে সুনামঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জরুরি বৈঠক ডেকে সুনামগঞ্জ জেলাকেও লকডাউন ঘোষণা করেন এবং জেলার প্রতিটি উপজেলায় লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে বলে প্রচার চালানো হয়। 

এ পরিস্থিতিতে আজ সোমবার (১৩ এপ্রিল) বিকেলে জেলার তাহিরপুর উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাট বাজার ও আনোয়ারপুর এলাকায় লকডাউন অমান্য করে চলাফেরা ঠেকাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিমের নেতৃত্বে ও বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহমুদুল হাসানের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এ সময় সরকারি বিধিনিষেধ অমান্য করে মোটরসাইকেলে একের অধিক যাত্রী বহন করায় এক ব্যক্তিকে ৫শ টাকা এবং অপ্রয়োজনে ঘোরাফেরা করায় আরেক ব্যক্তিকে ৩শ টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। 

অপরদিকে একই দিনে তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সরকারি আদেশ অমান্য করে চলাফেরা করার অপরাধে এক ব্যক্তিকে ৩ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।