মৌলভীবাজার জেলা আ.লীগ নেতার করোনায় মৃত্যু!

মৌলভীবাজার প্রতিনিধি


এপ্রিল ১৫, ২০২০
০৯:২০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৫, ২০২০
০৯:২০ অপরাহ্ন



মৌলভীবাজার জেলা আ.লীগ নেতার করোনায় মৃত্যু!

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান সৈয়দ মফচ্ছিল আলী মারা গেছেন।

সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি জ্বর ও সর্দি-কাশি নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখান থেকে তার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। তবে পরিবার বা আইইডিসিআর সূত্রে এখনও এ তথ্য নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ বলেন, তিনি বেশিরভাগ সময় ঢাকায় থাকতেন। জ্বর ও সর্দি-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআর। তার রিপোর্টে করোনা পজিটিভ আসার কথা আজ মঙ্গলবার আনঅফিসিয়ালি তারা আমাকে জানিয়েছে। তবে সরকার বাদ বাকি করণীয় নির্ধারণ করবেন।

জানা গেছে, গত সোমবার  সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। মঙ্গলবার (১৪ এপ্রিল) তার করোনাভাইরাস পজিটিভ বলা হয়।

তিনি বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে গেছেন। তার রাজনৈতিক জীবনে মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

তাছাড়া তিনি জেলা ও জেলার বাইরে শ্রমিক সংগঠনসহ প্রায় ৮০টি সংগঠনের উপদেষ্টা, সভাপতি এবং সম্পাদক পদসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

বিএ-০২