কমলগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১৫, ২০২০
১১:০৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৫, ২০২০
১১:০৯ অপরাহ্ন



কমলগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নে রাবার বাগানের গাছে ঝুলন্ত অবস্থায় তিন সন্তানের জননীর লাশ পাওয়া গেছে। আজ বুধবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় মাধবপুর চা-বাগানের ফাঁড়ি পদ্মছড়া চা-বাগানের রাবার বাগানে লাশটি পাওয়া যায়।

ওই নারীর নাম সেলিনা আক্তার। তিনি মাধবপুরের নোয়াগাঁও গ্রামের মৃত মনু মিয়ার স্ত্রী।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ৭টায় রাবার শ্রমিকরা গাছ থেকে তরল রাবার সংগ্রহ করতে এসে একটি গাছের ডালে সেলিনার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য ও চা-বাগান কর্তৃপক্ষকে খবর দেন। পরে কমলগঞ্জ থানাকে বিষয়টি অবহিত করলে পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে ঘটনাস্থলে এসে লাশটি গাছ থেকে নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

মাধবপুর ইউনিয়নের সদস্য আব্দুল আহাদ বলেন, কয়েকবছর আগে সেলিনার স্বামী মারা গেছেন। তার তিন ছেলে সন্তানের মধ্যে বড় ছেলে দশম শ্রেণির ছাত্র। কি কারণে বা কিভাবে গাছের ডালে তার মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না। সেলিনার বড় ছেলে বলেছে সকাল ৭টায় তাদের মা তাদেরকে নাস্তা খাইয়ে বাইরে থেকে আসছেন বলে বাড়ি থেকে বের হয়েছিলেন। বাড়ি ও ঘটনাস্থলের দূরত্ব আধাঘন্টা সময়ের। লাশের ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আপাতত থানায় অপমৃত্যুর মামলা দায়ের হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী তদন্ত চলবে। এই মৃত্যুটি রহস্যজনক বলে মনে হচ্ছে।

 

এসডি/আরআর