করোনা আক্রান্ত সুনামগঞ্জের চিকিৎসকের জন্য মসজিদ-মন্দিরে প্রার্থনা

সুনামগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১৭, ২০২০
১০:৪৫ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৭, ২০২০
১০:৪৮ অপরাহ্ন



করোনা আক্রান্ত সুনামগঞ্জের চিকিৎসকের জন্য মসজিদ-মন্দিরে প্রার্থনা

ডা. গৌতম রায়

সুনামগঞ্জের 'গরিবের ডাক্তার' খ্যাত ও সর্বমহলে জনপ্রিয় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপ-পরিচালক করোনা আক্রান্ত ডা. গৌতম রায়ের রোগমুক্তি কামনায় সুনামগঞ্জের বিভিন্ন মসজিদ-মন্দিরে বিশেষ প্রার্থনা হয়েছে।

আজ শুক্রবার (১৭ এপ্রিল) বাদ জুমা সুনামগঞ্জের কেন্দ্রীয় জামে মসজিদ, তেঘরিয়া জামে মসজিদসহ বিভিন্ন জামে মসজিদে ডা. গৌতম রায়ের আরোগ্যের জন্য বিশেষ প্রার্থনা করেন মুসল্লিরা। এছাড়াও করোনাযুদ্ধে সম্প্রতি মারা যাওয়া সুনামগঞ্জের ছাতকের আরেক সন্তান ডা. মঈন উদ্দিনের জন্যও বিশেষ প্রার্থনা করা হয় ওই মসজিদগুলোতে।

এদিকে ডা. গৌতম রায়ের রোগমুক্তি কামনায় আজ শুক্রবার শহরের রামকৃষ্ণ মিশন, জগন্নাথজিউর মন্দির ও দুর্গাবাড়িতে বিশেষ প্রার্থনা করা হয়। ওই মন্দিরগুলোতে সম্প্রতি করোনায় মারা যাওয়া সুনামগঞ্জের সন্তান ডা. মঈন উদ্দিনের জন্যও প্রার্থনা করা হয়।

সুনামগঞ্জ শহরের প্রিয়মুখ ডা. গৌতম রায় সদ্য সিভিল সার্জন থেকে পদোন্নতি পেয়ে নারায়নণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের উপ-পরিচালক হিসেবে যোগদান করেন। যোগদানের এক সপ্তাহের মাথায় গত বুধবার (১৫ এপ্রিল) থেকে তিনি করোনায় আক্রান্ত হয়ে ওই হাসপাতালের আইসোলেশনে আছেন। তাঁর করোনা আক্রান্তের খবর সুনামগঞ্জ শহরে এসে পৌঁছালে ধর্ম-বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষ তাঁর জন্য প্রার্থনা করেন। সুনামগঞ্জ শহরের 'গরিবের ডাক্তার' খ্যাত গৌতম রায় একজন বিনয়ী, সৎ ও মহৎ মানুষ হিসেবে পরিচিত।

 

এসএস/আরআর