ইমরুলের বাবার দাফন সম্পন্ন

খেলা ডেস্ক


এপ্রিল ২১, ২০২০
০৩:৪৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২১, ২০২০
০৩:৪৫ পূর্বাহ্ন



ইমরুলের বাবার দাফন সম্পন্ন

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাসের (৬০) দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার সকালে ঢাকা থেকে তার লাশ মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়িতে পৌঁছায়। বেলা সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির সামনে জানাজা অনুষ্ঠিত হয়।
সামাজিক দূরত্ব বজায় রাখতে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করে প্রশাসন। তাই শুধু পরিবারের স্বজনরা তাতে অংশ নেন। এ সময় বাবার আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান ইমরুল। পাশাপাশি দেশের দুর্যোগকালে সবাইকে নিয়ে জানাজায় অংশ নিতে না পারায় ক্ষমা চান তিনি।
সকাল থেকেই বাড়িসহ আশপাশে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের উপস্থিতি লক্ষ্য করা যায়। পরে গ্রাম্য কবরস্থানে বানি আমিনের মরদেহ দাফন করা হয়।
পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, জাতির ক্রান্তিকালে যেন করোনা কোনোভাবে সংক্রমিত না হয়, সে জন্য জানাজায় সাধারণ মানুষের অংশগ্রহণ নিষিদ্ধ করা হয়। যথাযথ বিধিনিষেধ মেনেই তা অনুষ্ঠিত হয়েছে। এরই মধ্যে বানি আমিনের মরদেহ দাফন সুসম্পন্ন হয়েছে।
গত ২৩ মার্চ নসিমনের ধাক্কায় গুরুতর আহত হন মেহেরপুরের বাসিন্দা বানি আমিন। ওই দিন বেলা ১০টার দিকে মেহেরপুর-কাথুলি সড়কে ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি মারাত্মক আঘাত পান পা ও কানে। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে স্থানান্তর করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখান থেকে বানি আমিনকে মুমূর্ষু অবস্থায় হেলিকপ্টারে করে নিয়ে আসা হয় ঢাকায়। রবিবার রাত ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইমরুলের বাবা।

এআরআর/0২