কুলাউড়ায় কর্মহীন মানুষের পাশে যুবদল নেতা বাবলু

কুলাউড়া প্রতিনিধি


এপ্রিল ২৩, ২০২০
০১:৩৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৩, ২০২০
০১:৩৪ পূর্বাহ্ন



কুলাউড়ায় কর্মহীন মানুষের পাশে যুবদল নেতা বাবলু

করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা বিএনপির সহ-যুববিষয়ক সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু। নিজ এলাকা কাদিপুর ইউনিয়নের ৭শ পরিবারের মধ্যে তিনি খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ করেছেন।

করোনাভাইরাসের প্রভাবে লকডাউনে থাকা হতদরিদ্র, দিনমজুর, নিম্নবিত্ত মানুষের জন্য এপ্রিলের শুরু থেকে খাদ্য সহায়তা নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন বাবলু। শুধু খাদ্য সহায়তা নয়, তিনি প্রথম ধাপে জনসচেতনতায় কাদিপুরের বিভিন্ন এলাকাসহ কুলাউড়ায় ২ হাজার মাস্ক বিতরণ করেছেন।

কুলাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক, বর্তমানে যুবদল ও বিএনপির সঙ্গে সক্রিয় আব্দুল মুহিত বাবলু আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাদিপুরে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

দলীয় মনোনয়নপ্রত্যাশী সমাজসেবক বাবলু বলেন, মানুষ মানুষের জন্য। মানুষের পাশে সবসময় থাকতে চাই, সেবা করতে চাই। অতীতেও বন্যা, খরাসহ যেকোনো দুর্যোগে নিজের অবস্থান থেকে সাধ্যমতো সহায়তার চেষ্টা করেছি। গত কয়েকদিনে কাদিপুর ইউনিয়নের মনসুর, হোসেনপুর, আমতৈল, গুপ্তগ্রাম, ভাগমতপুর, তিলকপুর, ছকাপন, ফরিদপুর, কিয়াতলা, চুনঘর ও কৌলা গ্রামে ৭শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি স্থিতিশীল থাকলে রমজানের মাঝামাঝি আরও পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে। তিনি কাদিপুরসহ সর্বস্তরের মানুষকে সচেতনতা ও সতর্কতার সঙ্গে এ পরিস্থিতি মোকাবেলার উদাত্ত আহ্বান জানান।

 

জেএইচ/আরআর