কমলগঞ্জে ১০০ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ২৩, ২০২০
০২:০৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৩, ২০২০
০২:০৮ পূর্বাহ্ন



কমলগঞ্জে ১০০ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধ ও পবিত্র মাহে রমজান উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের রসিদপুর গ্রামে এম এ মোহিত ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ১০০ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।

চলমান করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ১০০ পরিবারের মাঝে আজ বুধবার (২২ এপ্রিল) সকাল ১১টায় রসিদপুর গ্রামের আয়ারল্যান্ড প্রবাসী এম এ মোহিতের বাড়ির সামনে এসব ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা বিআরডিবি'র সাবেক চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এম এ মোহিত ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান উপদেষ্টা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সালিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, স্থানীয় ইউপি সদস্য সায়েক আহমদ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক জয়নাল আবেদীন, নাট্যকার হিফজুর রহমান বক্স, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মুমিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বশর জিল্লুল, সাংগঠনিক সম্পাদক আরব আলী, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল তরফদার, সাংগঠনিক সম্পাদক মিতুল খান, পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি, মো. আব্দুল হামিদ প্রমুখ।

অনুষ্ঠানে ১০০ পরিবারকে পরিবারপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি মসুরের ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তেল, ১ কেজি ছোলা, ১ কেজি খেজুর, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ও ১টি করে সাবান প্রদান করা হয়।

 

এসডি/আরআর