কমলগঞ্জে আরও ৩ জনের করোনা শনাক্ত

কমলগঞ্জ প্রতিনিধি


মে ১০, ২০২০
০৬:৫৬ অপরাহ্ন


আপডেট : মে ১০, ২০২০
০৬:৫৬ অপরাহ্ন



কমলগঞ্জে আরও ৩ জনের করোনা শনাক্ত

মৌলভীবাজারের কমলগঞ্জে নতুন করে ৩ জন করোনাআক্রান্ত ব্যক্তিকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে একজন সোনালী ব্যাংক ভানুগাছ শাখার অফিস সহায়ক (৩৭)। বাকি দুজনই বয়স্ক। একজন কমলগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা (৬৫) এবং অন্যজন কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের বাসিন্দা (৬০)। 

গতকাল শনিবার (৯ মে) রাত ১১টায় ঢাকা থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ এর সত্যতা নিশ্চিত করেছে। জানা যায়, গত ১ মে সোনালী ব্যাংক ভানুগাছ শাখারে এক কর্মকর্তা ও এক নিরাপত্তাকর্মী আনসার সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এ শাখার বাকি কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। গতকাল রাতে প্রাপ্ত রিপোর্টে দেখা যায় এই শাখার এক অফিস সহায়ক করোনায় আক্রান্ত হয়েছেন। 

অপরদিকে, কমলগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কুমড়াকাপনের ধানসিঁড়ি আবাসিক এলাকার এক বৃদ্ধ (৬৫) ও কমলগঞ্জ সদর ইউনয়িনের বাদে উবাহাটা গ্রামের এক বৃদ্ধ (৬০) করোনা আক্রান্ত হয়েছেন। 

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া নতুন করে ৩ জন করোনা আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘রাত ১১টায় সিভিল সার্জন কার্যালয় সূত্রে তথ্য পেয়ে রাতেই পৌরসভার আলেপুর গ্রামে গিয়ে করোনা ব্যাংকের করোনা আক্রান্ত অফিস সহায়কের বাড়ি, পৌরসভার ধানসিঁড়ি আবাসিক এলাকা করোনা আক্রান্ত বৃদ্ধের বাড়ি ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামে আক্রান্ত অপর বৃদ্ধের বাড়ি লকডাউন করে তাদের পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে।’

 

এসডি-০১/এনপি-০৮