বড়লেখায় ৫ মার্কেটের এক মাসের ভাড়া মওকুফ করলেন মার্কেট মালিক

বড়লেখা প্রতিনিধি


মে ১২, ২০২০
০৯:৫৭ অপরাহ্ন


আপডেট : মে ১২, ২০২০
০৯:৫৭ অপরাহ্ন



বড়লেখায় ৫ মার্কেটের এক মাসের ভাড়া মওকুফ করলেন মার্কেট মালিক

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাস কারণে চলছে লকাডউন। এতে বন্ধ রয়েছে বিপণিবিতান। ফলে ব্যবসায়ীদের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। এতে তাঁরা অনেকটা বিপাকে পড়েছেন। 

এই পরিস্থিতিতে ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন মার্কেট মালিক মিজানুর রহমান খসরু। তিনি তাঁর পাঁচটি মার্কেটের একমাসের দোকান ভাড়া মওকুফ করে দিয়েছেন। 

সোমবার (১১ মে) তিনি নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে এ ঘোষণা দেন তিনি। এতে তিনি বলেন, ‘কোভিড-১৯ মহামারির ফলে যেখানে বিশ্বের অর্থনৈতিক বাজার হুমকির মুখে সেখানে বড়লেখা বাজার তার ঊর্ধ্বে নয়। সেজন্য সকল ব্যবসায়ীর কথা মাথায় রেখে হাবিব মার্কেট, হাজী মোমোরিয়াল মার্কেট, আহমদ ম্যানশন, সাদমান ম্যানশন ও নাহার ম্যানশনের এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দেওয়া হলো।’

এ বিষয়ে মার্কেটের মালিক মিজানুর রহমান খসরু বলেন, করোনা ভাইরাসের কারণে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে ব্যবসায়ীদের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমি একমাসের ভাড়া মওকুফ করে দিয়েছি।

হাবিব মার্কেটের ব্যবসায়ী হোসাইন আহমদ বলেন, করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ি আমরা ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখেছি। এতে আমাদের আয়-রোজগার বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে আমাদের কথা বিবেচনা করে মার্কেট মালিক এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দিয়ে উদার মনের পরিচয় দিয়েছেন।

এজেএল/বিএ-০১