কমলগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত দুইজন

কমলগঞ্জ প্রতিনিধি


মে ১৫, ২০২০
০৪:১০ পূর্বাহ্ন


আপডেট : মে ১৫, ২০২০
০৪:১০ পূর্বাহ্ন



কমলগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত দুইজন

মৌলভীবাজার সদর হাসপাতালের একজন সেবিকা (নার্স) ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারীসহ দু'জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৩ মে) রাত ১১টায় ও বৃহস্পতিবার (১৪ মে) বেলা ২টায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা গেছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার রাত ১১টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সবুজবাগ এলাকার মৌলভীবাজার সদর হাসপাতালে কর্মরত একজন সেবিকা করোনায় আক্রান্ত। পরে বৃহস্পতিবার প্রাপ্ত ফলাফলে দেখা যায়, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার শ্যামেরকোণায়। 

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, বুধবার রাতে মৌলভীবাজার সদর হাসপাতালের কর্মরত সেবিকার বাড়ি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। অপরজন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার। তার বাড়ি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হবে। যেহেতু তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলাধীন, সেহেতু মৌলভীবাজার সদর উপজেলা থেকে তার বাড়ি লকডাউন করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শমশেরনগরে বসবাসকারী করোনা আক্রান্ত মৌলভীবাজার সদর হাসপাতালের সেবিকার বাড়িতে বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় পুষ্টি সমৃদ্ধ নানা জাতের ফল ও খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

 

এসডি/আরআর