কমলগঞ্জে ৭৬০ পিছ ইয়াবাসহ আটক ১, মামলা

কমলগঞ্জ প্রতিনিধি


মে ১৫, ২০২০
০৯:৫৮ অপরাহ্ন


আপডেট : মে ১৫, ২০২০
০৯:৫৯ অপরাহ্ন



কমলগঞ্জে ৭৬০ পিছ ইয়াবাসহ আটক ১, মামলা
র‌্যাবের অভিযান

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর শিংরাউলী গ্রামে অভিযান চালিয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা ৭৬০ পিছ ইয়াবাসহ এম এম শফি (২৫) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার (১৪ মে) শমশেরনগর-কমলগঞ্জ সড়কের শিংরাউলী গ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মাদক নিয়ন্ত্রণ আইনে র‌্যাব-৯ বাদি হয়ে মামলা দিয়ে আটক ইয়াবা ব্যবসায়ীকে কমলগঞ্জ থানায় সোপর্দ করেছে। 

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প সূত্রে জানা যায়, আটক এম এ শফি শিংরাউলী গ্রামের আব্দুস শহীদের দ্বিতীয় ছেলে। আগে থেকেই সে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ছিল। সে কয়েক বছর মধ্যপ্রাচ্যে থেকে আবার দেশে ফিরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আটকের পর তাকে র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য সংগ্রহ করে রাতেই কমলগঞ্জ থানায় সোপর্দ করা হয়। 

শুক্রবার সকালে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ইয়াবাসহ একজনকে র‌্যাবের পক্ষে মামলা দিয়ে থানায় সোপর্দ করার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এ মামলায় আটক শফিকে গ্রেফতার দেখানো হয়। মামলায় ৭৬০ পিছ ইয়াবার মূল্য দেখানো হয়েছে ৩ লাখ ৪ হাজার টাকা। শুক্রবার সকালেই আটক ইয়াবা ব্যবসায়ীকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

এসডিএস/বিএ-০৮