মাশরাফির ব্রেসলেট নিলামে উঠছে আজ

খেলা ডেস্ক


মে ১৭, ২০২০
০৮:১৭ পূর্বাহ্ন


আপডেট : মে ১৭, ২০২০
০৮:১৯ পূর্বাহ্ন



মাশরাফির ব্রেসলেট নিলামে উঠছে আজ

আজ রবিবার নিলমে উঠছে মাশরাফি বিন মুর্ত্তজার ব্রেসলেট‌। গত ১৬ বছর ধরে যে সঙ্গীকে পরম যত্নে আগলে রেখেছিলেন, করোনা কালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সেই সঙ্গীকেই নিলামে তুলছেনর মাশরাফি। রাত সাড়ে দশটায় অকশন ফর অ্যাকশনে তার প্রিয় ব্রেসলেটটি নিলামে তোলা হবে।
শনিবার (১৬মে) খবরটি নিশ্চিত করেন অকশন ফর অ্যাকশনের কো ফাউন্ডার প্রীত রেজা। তিনি বলেন, 'এর আগে সাকিবের ব্যাটটি যেভাবে নিলামে তোলা হয়েছিল ঠিক সেভাবেই মাশরাফির ব্রেসলেটটি আজ রবিবার রাত সাড়ে দশটায় নিলামে তোলা হবে।' এই অকশন ফর অ্যাকশনেই সাকিব আল হাসান তার বিশ্বকাপের ব্যাটটি নিলামে তুলেছিলেন। যার দাম উঠেছিল ২০ লাখ টাকা। এবং সেই টাকা তিনি করনায় অসহায় মানুষের মাঝে ব্যয় করেছেন।
করোনাভাইরাসে সৃষ্ট দেশের ক্রান্তিকালে নড়াইলবাসীর আশির্বাদ হয়ে আবির্ভুত হয়েছেন মাশরাফি বিন মুর্ত্তজা। করোনাকালে স্থবির অর্থনীতিতে জেলাটির প্রায় ১২শ দুঃস্থ মানুষের খাবারের ব্যবস্থা করেছেন বাংলাদেশ ক্রিকেটের জীবন্ত এই কিংবদন্তী। সদর হাসপাতালের প্রবেশ দ্বারে নিজ উদ্যোগে স্থাপন করেছেন জীবাণুনাশক কক্ষ। চিকিৎসকদের সুরক্ষার বিষয়টি মাথায় রেখে ওই হাসাপাতালেই স্থাপন করেছেন, ‘ডক্টরস সেফটি চেম্বার।’ পিপিই, হ্যান্ড স্যানিটাইজার যখন যা প্রয়োজন হচ্ছে দিচ্ছেন। তার সুনজর থেকে বাদ যাননি জেলার কৃষকরাও। অল্প সময়ে যেন অধিক ধান কাটতে পারেন সেজন্য কিনে দিয়েছেন চারটি হারভেস্টিং মেশিন। ক্রিকেটার থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়া মাশরাফি এবার নিজের প্রিয় ব্রেসলেট'টি তুলছেন নিলামে।

এআরআর/০৫