কমলগঞ্জে ১০০ পরিবারকে ঈদ উপহার প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি


মে ২১, ২০২০
০৩:৩২ পূর্বাহ্ন


আপডেট : মে ২১, ২০২০
০৩:৩২ পূর্বাহ্ন



কমলগঞ্জে ১০০ পরিবারকে ঈদ উপহার প্রদান

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে যাওয়া মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে অসহায় ও দুস্থ ১০০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

আজ বুধবার (২০ মে) বেলা ৩টায় শমশেরনগরের হাজী মো. উস্তওয়ার বালিকা উচ্চবিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও ২৪তম বিসিএস প্রশাসন এসোসিয়েশনের উদ্যোগে মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে এই ঈদ উপহার প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার প্রদান করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

ঈদ উপহার বিতরণকালে নাজিয়া শিরিন বলেন, যেহেতু করোনাভাইরাস একটি মহামারি, সেহেতু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে চলতে হবে। একটু সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে জেলা প্রশাসক পুরো জেলায় বিভিন্ন স্থানে প্রতিদিন এভাবে ১০ কেজি করে চাল বিতরণ করছেন। এছাড়া ২৪তম বিসিএস প্রশাসন এসোসিয়েশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ ও সাবান বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম আমজাদ হোসেন, কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, হাজী মো. উস্তওয়ার বালিকা উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আইয়ুব আলী, প্রধান শিক্ষক মো. নুরে আলম সিদ্দিক, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক সালেহ এলাহী কুটি, সাংবাদিক ও পরিচালনা কমিটির সদস্য মুজিবুর রহমান রঞ্জুসহ সাংবাদিকবৃন্দ।

 

এসডি/আরআর-০৬