শ্রীমঙ্গলে ৬৭ মামলা, ৭৫ হাজার টাকা জরিমানা

শ্রীমঙ্গল প্রতিনিধি


মে ২৮, ২০২০
১২:৪১ পূর্বাহ্ন


আপডেট : মে ২৮, ২০২০
১২:৪১ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলে ৬৭ মামলা, ৭৫ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ বিভিন্ন অপরাধে ব্যক্তি ও ব্যবসাপ্রতিষ্ঠানসহ ৬৭টি মামলায় মোট ৭৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। এ সময় সামাজিক দূরত্ব, গ্লাভস ও মাস্ক ব্যবহার করতে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে নির্দেশ দেওয়া হয়।  

আজ বুধবার (২৭ মে) দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহরের স্টেশন রোড, হবিগঞ্জ রোড, নতুন বাজার, পুরান বাজার, মৌলভীবাজার রোডসহ বিভিন্ন সড়কে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার পুলিশ কর্মকর্তা (অপারেশন) নয়ন কারকুন, এসআই মো. আলমগীর হোসেনসহ প্রশাসনের কর্তকর্তাবৃন্দ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম বলেন, সরকার স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খোলার অনুমতি দিয়েছে। কিন্তু ব্যবসায়ীরা এসবের তোয়াক্কা না করে জীবনের ঝুঁকি নিয়ে ব্যবসা পরিচালনা করছেন, যা করোনার সংক্রমণে সহায়ক ভূমিকা পালন করবে। এর ফলে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে।

সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কি না তা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

জিকে/আরআর-০১