বাসায় ভাতিজি আসায় হামলার শিকার আম্পায়ার তানভির

খেলা ডেস্ক


মে ২৮, ২০২০
০৪:৪০ পূর্বাহ্ন


আপডেট : মে ২৮, ২০২০
০৪:৪০ পূর্বাহ্ন



বাসায় ভাতিজি আসায় হামলার শিকার আম্পায়ার তানভির

বাসায় ভাতিজি আসায় প্রভাবশালীদের হামলার শিকার হয়েছেন আইসিসির প্যানেল আম্পায়ার তানভির আহমেদ। ঈদ-উল-ফিতর উপলক্ষে মঙ্গলবার ঢাকা মিট ফোর্ড রোডের দিগু বাবু লেন এর বাসায় এসেছিলেন আম্পায়ার তানভির আহমেদের ভাতিজী সাদিয়া। এই সংবাদ পেয়ে এলাকার প্রভাবশালী কয়েকজন তানভিরের বড় ভাই'র সঙ্গে বাজে আচরণ করে। এই অবস্থায় সেখানে হাজির হন তানভীর আহমেদ ও তার ছোট ভাই এজাজ আহমেদ। তাদের সঙ্গেও প্রভাবশালী গ্রুপ বিরুপ আচরণের এক পর্যায়ে একজন তানভির আহমেদের কলার ধরে বসেন। সেটা দেখে ছোট ভাই এজাজ এর প্রতিবাদ করতে গেলে আরেকজন পেছন থেকে তাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন।
সজ্ঞাহীন অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন এজাজ। পরে একজন ডাক্তার বাসায় নিয়ে আসা হলে তিনি এজাজ আহমেদকে দেখে পরামর্শ দেন, যদি বমি হয় তাহলে সিটিস্ক্যান করাতে হবে। কিন্তু এজাজ সুস্থ হয়ে উঠলে তা আর করতে হয়নি।
আজ বুধবার (২৭ মে) গণমাধ্যমকে এতথ্য জানান তানভির আহমেদ। করোনা পরিস্থিতিতে বেড়ানো নিয়ে তিনি বলেন, ‘সরকার আইন করে বলেনি যে কারো বাসাতেই যাওয়া যাবে না। তারা অনুরোধ করেছেন। কিন্তু এলাকার এই ছেলেগুলো সেটা না বুঝেই আমাদের ওপর হামলা করে আমাদের ঈদটাই নষ্ট করে দিল।’

এএন/০৩