শ্রীমঙ্গলে শিশুকে ধর্ষণের দায়ে কিশোর আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি


জুন ০৪, ২০২০
০১:১০ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৪, ২০২০
০১:১১ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলে শিশুকে ধর্ষণের দায়ে কিশোর আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের খবর পাওয়া করেছে। আজ বুধবার (৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে শ্রীমঙ্গল শহরতলীর  শাহীবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষণের দায়ে ১৩ বছর বয়সী এক কিশোরকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি বাড়ির পাশের একটি ডোবায় ফুল তুলতে গেলে একই এলাকার বাসিন্দা ওই কিশোর তাকে ফুসলিয়ে পাশের নির্জন চা-বাগানের ভেতরে নিয়ে যায়। সেখানে সে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটি এ ঘটনা স্থানীয় লোকজনকে জানালে তারা ওই কিশোরকে আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে অভিযুক্তকে আটক করে ভিকটিম শিশুসহ থানায় নিয়ে যায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক জানান, শিশু ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ১৩ বছরের এক কিশোরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতে ওই কিশোর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ধর্ষণের শিকার শিশুর মেডিকেল পরীক্ষা শেষে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। শিশুটিও আদালতে ২২ ধারায় নিজের জবানবন্দি দিয়েছে।

 

জিকে/আরআর-০৪