অভিনয়ে নাম লেখালেন হরভজন সিং

খেলা ডেস্ক


জুন ০৭, ২০২০
০২:৫০ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৭, ২০২০
০২:৫০ পূর্বাহ্ন



অভিনয়ে নাম লেখালেন হরভজন সিং

ভারত জাতীয় দলের সাবেক ক্রিকেটার হরভজন সিং এবার নাম লেখালেন অভিনয় জগতে। ৩৯ বছর বয়সে সিনেমায় অভিষেক হচ্ছে তার। অভিনয় করেছেন তামিল সিনেমায়। ছবির নাম- ফ্রেন্ডশিপ। চলতি বছরের আগস্টে এই সিনেমা মুক্তি পাওয়ার কথা।
করোনাভাইরাসে প্রায় সব কিছু এখন স্থগিত। এই অবস্থায় নিজের অভিনীত প্রথম সিনেমার প্রমোশনের জন্য ভার্চুয়াল জগৎকেই বেছে নিয়েছেন হরভজন সিং। ইনস্টাগ্রামে নিজের সিনেমার পোস্টার পোস্ট করেছেন।
হরভজনের সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন দক্ষিণ ভারতের অ্যাকশন কিং অভিনেতা অর্জুন। সিনেমাটি পরিচালনা করেছেন জন পল রাজ ও শ্যাম সূর্য। সিনেমায় অভিনয় ভারতের ক্রিকেটারদের জন্য নতুন কোনো ঘটনা নয়। সিনেমার নাম ফ্রেন্ডশিপ হলেও হরভজন সিং এতে ঠিক কোন ভূমিকায় এবং সিনেমার গল্পটা কি- সে বিষয়ে কিছু বলেননি ভারতের এই অফস্পিনার।
১৯৯৮ সালে ব্যাঙ্গালোরে অস্ট্রেলিয়ার বিপক্ষে হরভজন সিংয়ের টেস্ট অভিষেক হয়। ভারতের হয়ে ১০৩ টেস্টে ৪১৭ উইকেট শিকার করেছেন তিনি। ২৩৬টি ওয়ানডে খেলে নিয়েছেন ২৬৯ উইকেট। ভারতের হয়ে ২৮ টি-টোয়েন্টি ম্যাচে হরভজন উইকেট পান ২৫টি। আইপিএলে খেলা ১৬০টি ম্যাচে শিকার করেন ১৫০ উইকেট। হরভজনের স্ত্রী ব্রিটিশ নাগরিক গীতা বসরাও বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।

এএন/০৯