রাজনগরে তরুণীর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

রাজনগর প্রতিনিধি


জুন ১৩, ২০২০
০২:১৫ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৩, ২০২০
০২:২৬ পূর্বাহ্ন



রাজনগরে তরুণীর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় গাছে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১২ জুন) লাশ উদ্ধারের পর মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক ও রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ধারণা করছে, তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করা হয়েছিল।

জানা গেছে, শুক্রবারে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চান্দভাগ দক্ষিনটিলা গ্রামের এক নারী টিলার পাশের পুকুরে বাসন মাজার জন্য গেলে দূর থেকে ওই তরুণীকে দেখতে পান। বিষয়টি তিনি বাড়ির পুরুষদের জানালে তারা এসে দেখেন তরুণীর লাশ গাছের ডালে ঝুলছে। বিষয়টি সঙ্গে সঙ্গে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রাজনগর থানার পুলিশকে জানালে রাজনগর থানার উপ-পরির্দশক (এসআই) আবুল কালাম ঘটনাস্থলে যান। আলামত সংগ্রহের জন্য মৌলভীবাজার থেকে আসে পিবিআই'র একটি টিমও।

উপস্থিত পুলিশ ও পিবিআই বিভিন্ন আলামত সংগ্রহ করে লাশের সুরতহাল রিপোর্ট করেছে। এতে শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তরুণীর যৌনাঙ্গে রক্ত ও বীর্য পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, মৃত্যুর আগে ওই তরুণীর সঙ্গে কেউ শারীরিক সম্পর্ক করেছিল। এটি হত্য না-কি আত্মহত্যা তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এদিকে বোরখা পরা ওই তরুণীর লাশের পাশে থাকা একটি শপিং ব্যাগে কয়েকটি পোশাক ও তরুণীর ব্যবহৃত জুতা পাওয়া গেছে। ব্যাগে লেখা ঠিকানায় চাঁদপুরের একটি দোকানের নাম ছিল। পুলিশ ওই নম্বরে যোগাযোগ করে কথা বলেছে। তবে দোকানদার ওই নারীকে চেনেন না বলে জানিয়েছেন।

রাজনগর থানার উপ-পরির্দশক (এসআই) আবুল কালাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না-কি আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না।

 

এফএইচ/আরআর-১২