বড়লেখায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি না করার আহ্বান

বড়লেখা প্রতিনিধি


জুন ১৩, ২০২০
০৭:৪৭ অপরাহ্ন


আপডেট : জুন ১৩, ২০২০
০৭:৪৭ অপরাহ্ন



বড়লেখায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি না করার আহ্বান

মৌলভীবাজারের বড়লেখায় দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়নের নবগঠিত কমিটি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি না করার আহ্বান জানিয়েছে বড়লেখা উপজেলা ছাত্রলীগ। 

বড়লেখা উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৩ জুন বড়লেখা উপজেলা শাখার ৮ নম্বর দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি গঠনের লক্ষ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। আগ্রহী প্রার্থীরা উপজেলা ছাত্রলীগের কাছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের স্বাক্ষরিত প্রত্যয়ন পত্রসহ জীবন বৃত্তান্ত জমা দেন।

জীবন বৃত্তান্তের আলোকে গত ৮ জুন রেজাউল হককে সভাপতি ও শাহিদুল হাসান শিমুলকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনের পর একটি মহল ছাত্রলীগের কর্মকাণ্ডের বিরুদ্ধে অপপ্রচার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনলাইনে অপপ্রচার চালাচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক ও সংগঠন পরিপন্থী।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নবগঠিত কমিটি‌র কোন সদস্য নিয়ে অভিযোগ থাকলে লিখিত ভাবে জানানোর জন্য অনুরোধ করে বলেন, কারো বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কর্মকাণ্ড থেকে বিরতসহ সাংগঠনিক কাজ চালিয়ে যেতে কর্মীদের আহবান জানান।

এজেএল/বিএ-১২