দুই কন্যাকে ঘিরে সময় কাটছে সাকিবের

খেলা ডেস্ক


জুন ১৪, ২০২০
০৫:২৫ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৪, ২০২০
০৫:২৬ পূর্বাহ্ন



দুই কন্যাকে ঘিরে সময় কাটছে সাকিবের

দুই কন্যাকে ঘিরে ভালই সময় কাটছে সাকিব আল হাসানের। এমনিতেই তার হাতে ছিল অফুরন্ত সময়। জুয়াড়িদের অনৈতিক প্রস্তাব গোপন করায় আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ অক্টোবর পর্যন্ত। এ অবস্থায় করোনাভাইরাস তাকে ঘরবন্দী করে দিয়েছে। তবে সময়টা বেশ কাটছে সাকিব আল হাসানের। পরিবারের সঙ্গে মার্কিন মুল্লুকে সুখেই আছেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার।
করোনার দুঃসময়ে তার ঘরে এসেছে আরেক রাজকন্যা। দু'জনকে নিয়ে সময়টা কেটে যাচ্ছে। তাদের সেই আনন্দের সময়ের খণ্ড চিত্র উঠে আসছে সোশাল মিডিয়ায়। সাকিব নিজেই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন আনন্দের সেই মুহূর্তগুলো। সাকিবের সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রোফাইলে নিয়মিত দেখা মিলছে স্ত্রী-সন্তানের সঙ্গে তার আনন্দের সেই সময়ের চিত্র।
আজ শনিবার (১৩ জুন) দুপুরে দুই কন্যাকে দুই কোলে নেওয়া একটি ছবি নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম পোস্ট করে সাকিব লিখেন, ‘দুই মূল্যবান রত্নের কারণে আমি এখন পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি। ওদেরই জন্য আজকের এই আমি।’
গত ২৪ এপ্রিল জন্ম নিয়েছে সাকিবের দ্বিতীয় কন্যা ইররাম হাসান। বড় মেয়ে আলাইনা হাসান ও স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়েই সাকিবের সংসার। দুই কন্যাকে ঘিরে কেটে যাচ্ছে তার অবসরের এই সময়!
এএন/০৯