বড়লেখায় জাগরণ সমাজ কল্যাণ যুব সংঘের কমিটি গঠন

বড়লেখা প্রতিনিধি


জুন ১৪, ২০২০
০৮:২৬ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৪, ২০২০
০৮:২৬ পূর্বাহ্ন



বড়লেখায় জাগরণ সমাজ কল্যাণ যুব সংঘের কমিটি গঠন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর (কাঠালতলী) ইউনিয়নের ঐতিহ্যবাহি সমাজসেবী সংগঠন জাগরণ সমাজ কল্যাণ যুব সংঘের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। 

এ উপলক্ষে শনিবার (১৩ জুন) রাতে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।  সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতিতে পুনরায় সভাপতি মনোনীত হয়েছেন শাহরিয়ার জামান খালেদ ও সাধারণ স¤পাদক মনোনীত হয়েছেন আব্দুল মুকিত ফাহিম। 

এছাড়া কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন এমদাদুর রাজ্জাক রাব্বি, অর্থ সম্পাদক হয়েছেন ফরহাদ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন সামছ উদ্দিন সমছ। পরবর্তীতে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভায় জানানো হয়েছে। এদিকে কমিটির সভাপতি-সম্পাদকসহ নবনির্বাচিত সবাইকে বিভিন্ন ব্যক্তি, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন। 

প্রসঙ্গত, জাগরণ সমাজ কল্যাণ যুব সংঘ ২০০৩ সালের ২৫ জানুয়ারি ‘ঐক্য, শান্তি, সমৃদ্ধি’ স্লোগান নিয়ে গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সুনামের সঙ্গে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সংগঠনটি। মানবসেবায় এরই মধ্যে সংগঠনটি ১৭ বছর পেরিয়েছে।

এজেএল/বিএ-০৬