শ্রীমঙ্গল শহরের কালিঘাট এলাকা লকডাউন

শ্রীমঙ্গল প্রতিনিধি


জুন ১৭, ২০২০
১১:৩৭ অপরাহ্ন


আপডেট : জুন ১৭, ২০২০
১১:৩৭ অপরাহ্ন



শ্রীমঙ্গল শহরের কালিঘাট এলাকা লকডাউন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শহর ও শহরতলীর ৮টি এলাকা রেড জোন ঘোষণার পর প্রথম পৌরশহরের একটি এলাকাকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

আজ বুধবার (১৭ জুন) সকাল থেকে শ্রীমঙ্গল পৌরশহরের কালিঘাট এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী এবং পুলিশ মিলে সড়কে বাঁশের ব্যারিকেড দিয়ে লকডাউন করে দেওয়া হয়। সেখানে কৃষিপণ্যবাহী যানবাহন ও হাসপাতালের রোগী ছাড়া অন্য যানবাহন ও জনসাধারণ চলাচলে নিষিদ্ধ করেছে উপজেলা প্রশাসন।      

এর আগে গত সোমবার শ্রীমঙ্গল উপজেলার শহর ও শহরতলীর ৮টি এলাকাকে রেড জোন হিসেবে চিহ্নিত করেছিল জেলা স্বাস্থ্য বিভাগ। রেড জোন ঘোষিত এলাকাগুলো হলো- পৌর এলাকার কালিঘাট রোড, শ্যামলী, ক্যাথলিক মিশন রোড, সদর ইউনিয়নের উত্তর রুপসপুর, সবুজভাগ, মুসলিমবাগ, লালবাগ এবং বিরাইমপুর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, পৌরশহরের কালিঘাট পয়েন্ট থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যন্ত রেড জোন ঘোষণা করেছেন মৌলভীবাজার সিভিল সার্জন। এই এলাকায় এখন পর্যন্ত ৯ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। আজ বুধবার সকাল থেকে এই এলাকা লকডাউন করা হয়েছে। হাসপাতালের রোগী ও কৃষিপণ্যবাহী গাড়ি ছাড়া অন্যান্য যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে এবং ওই এলাকায় লকডাউন থাকা অবস্থায় মুদি দোকান ও ফার্মেসি ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ থাকবে। সরকারি আইন না মানলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

জিকে/আরআর-০৬