পল্লী বিদ্যুতের খুঁটিসহ তিন চোর আটক

কমলগঞ্জ প্রতিনিধি


জুন ২৯, ২০২০
১০:২০ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২০
১০:২০ অপরাহ্ন



পল্লী বিদ্যুতের খুঁটিসহ তিন চোর আটক

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনালের আওতাধীন কুলাউড়ার হাজীপুরে বিদ্যুৎ লাইন স্থাপনের দু'টি খুঁটি ও সেগুলো বহনকারী একটি পিকআপসহ তিনজনকে আটক করা হয়েছে।

আজ সোমবার (২৯ জুন) দুপুরে স্থানীয় লোকজন তাদের আটক করলে পুলিশ এসে তাদের নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি চক্র দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুতের লাইন স্থাপনের খুঁটি চুরি করে বিক্রি করছে। তাদের সঙ্গে কুলাউড়া উপজেলার হাজীপুরের এক ব্যক্তি বৈদ্যুতিক খুঁটির জন্য ১৫ হাজার টাকার চুক্তি করে হাজীপুরে নিয়ে আসেন। এসময় দু'টি খুঁটিসহ মইনুল ইসলাম (৩০), হেলাল আহমদ (২২) ও আলাল মিয়া (১৯) নামের তিনজনকে আটক করা হয়। তাদের বাড়ি কুলাউড়ার লংলায়। পল্লী বিদ্যুৎ সমিতির কাছ থেকে খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে আটক তিনজনকে থানায় নিয়ে যায়।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের জুনিয়র প্রকৌশলী নাসির উদ্দীন বলেন, আটক তিনজনের বিরুদ্ধে প্রতারণার অসংখ্য অভিযোগ রয়েছে। এরা খুঁটি কিনে দেওয়ার কথা বলে রাজনগরের টেংরা এলাকা থেকে গাড়িযোগে হাজীপুরে দু'টি খুঁটি নিয়ে আসে।

এ ব্যাপারে কুলাউড়া থানার এসআই কানাই চক্রবর্তী বলেন, আটক তিনজনকে থানায় আনা হয়েছে। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনালের ডিজিএম প্রকৌশলী গণেশ চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কুলাউড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এসডি/আরআর-১১