কমলগঞ্জে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


জুলাই ১০, ২০২০
০৬:৩৯ অপরাহ্ন


আপডেট : জুলাই ১০, ২০২০
০৬:৩৯ অপরাহ্ন



কমলগঞ্জে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় ৩০০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১০ জুলাই) সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ কেন্দ্রীয় শ্রীশ্রী দুর্গাবাড়ি প্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দুস্থ ও অসহায় ৩০০ জনের মধ্যে নগদ ৪০০ টাকা করে মোট ১ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর লাল সাহার সভাপতিত্বে ও সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরি।

বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়, শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ প্রমুখ।

অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার দাশ, প্রধান শিক্ষক বীরেন্দ্র চন্দ প্রমুখ।

অনুষ্ঠান শেষে করোনাজয়ী শমসেরনগর বিএএফ শাহীন কলেজের শিক্ষক বিজিত পাল ও শান্তকুল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল চন্দ্র পালকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়।

 

এসডি/আরআর-০১