বড়লেখায় জুয়ার আসরে অভিযান, আটক ৮

বড়লেখা প্রতিনিধি


জুলাই ১১, ২০২০
০৭:৩০ অপরাহ্ন


আপডেট : জুলাই ১১, ২০২০
০৭:৩০ অপরাহ্ন



বড়লেখায় জুয়ার আসরে অভিযান, আটক ৮

মৌলভীবাজারের বড়লেখায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। গতকাল শুক্রবার (১০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের কবিরা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৪ হাজার ৮শ ৯০ টাকা ও ২টি জুয়া খেলার বোর্ডসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার কান্দিগ্রামের মৃত ইরমান আলীর পুত্র মো. শাহজাহান (৫২), একই উপজেলার কবিরা গ্রামের ইমাম উদ্দিনের পুত্র কামাল হোসেন (৩০), কবিরা গ্রামের সইম আলীর পুত্র ওয়াছিম আলী (২২), কবিরা গ্রামের মুহিবুর রহমানের পুত্র বাবুল আহমদ (৩২), ইটাউরি গ্রামের সোহাগ আহমদের পুত্র শামীম আহমদ (২৮), কান্দিগ্রামের মৃত ইলিয়াছ আলীর পুত্র আলিম উদ্দিন (৩২), কান্দিগ্রামের মনাফ আলীর পুত্র আইসেন (৩৩) এবং বিয়ানীবাজার উপজেলার দক্ষিণ পাড়িয়া বহর (জলঢুপ) গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের পুত্র সালাহ উদ্দিন (৩৩)।

এর আগে শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকা থেকে এক বোতল ভারতীয় মদ ও ৮ পিস ইয়াবাসহ আব্দুল আহাদ (২১) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানিয়েছে, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় উপজেলার কবিরা এলাকায় বন্ধন ব্রিক ফিল্ডের শ্রমিকদের বসবাসের ঘরে কতিপয় লোক জুয়া খেলছে। খবর পেয়েই শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে আজ শনিবার দুপুরে বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এজে/আরআর-০৩