রাজনগরে নদী থেকে কিশোরীর লাশ উদ্ধার

রাজনগর প্রতিনিধি


জুলাই ২০, ২০২০
০৬:৩৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
০৬:৩৬ অপরাহ্ন



রাজনগরে নদী থেকে কিশোরীর লাশ উদ্ধার

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় নিখোঁজের একদিন পর আজ সোমবার (২০ জুলাই) ফাহমিদা (১২) নামের এক কিশোরীর লাশ উপজেলার কামারচাক ইউনিয়নের লাঘাটা নদী থেকে উদ্ধার করা হয়েছে। ফাহমিদা কমলগঞ্জ উপজেলার বড়চেগ গ্রামের ছালিক মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, কামারচাক ইউনিয়নের ইসলামপুর গ্রামের কুতুব মিয়ার বাড়িতে বেড়াতে এসেছিল কিশোরী ফাহমিদা। গতকাল রবিবার (১৯ জুলাই) দুপুর আনুমানিক ১২টায় সে লাঘাটা নদীতে পড়ে নিখোঁজ হয়। কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান ও রাজনগর থানার পুলিশের তৎপরতায় ফায়ার সার্ভিসের একটি দল এবং সিলেট থেকে আসা ডুবুরি ফাহমিদাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। আজ সোমবার সকাল ১০টার দিকে লাঘাটা নদীতে ফাহমিদার লাশ ভেসে ওঠে। স্থানীয় লোকজন লাশ উদ্ধার করে কুতুব মিয়ার বাড়িতে নিয়ে আসেন।

কামারচাক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শেখ মো. গিয়াস উদ্দিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। 

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিম জানান, কিশোরীর পরিবার লাশ ময়নাতদন্ত ছাড়াই নিতে চাচ্ছে। এর জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর অনুমতি প্রয়োজন। অনুমতি নিতে পারলে লাশ পরিবারকে দেওয়া হবে।

 

এফএইচ/আরআর-০১