কুলাউড়ায় দুই ডাকাত আটক

কুলাউড়া প্রতিনিধি


জুলাই ২০, ২০২০
০৯:৪৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
০৯:৪৬ অপরাহ্ন



কুলাউড়ায় দুই ডাকাত আটক

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়ন থেকে ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার (১৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি পাইপগান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়। 

আটককৃতরা হলেন- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপাড় গ্রামের আব্দুস সোবহানের ছেলে মাহমুদ (৩৫) ও কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের বশির মিয়ার ছেলে আব্দুস সাত্তার রাজু (২৬)।

কুলাউড়া থানা সূত্রে জানা গেছে, ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল ডাকাতরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন শরীফপুর থেকে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, থানার এসআই সনক কান্তি দাস, শাহীন আহমদ ও এএসআই সুজন আহমদসহ একদল পুলিশ সেখানে গিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত ২ ডাকাতের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃত ২ ডাকাতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, তারা ৬/৭ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। পলাতক ডাকাতদের আটকে জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

জেএ/আরআর-০৮