সাবেক ক্রিকেটার জালালউদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

ক্রীড়া প্রতিবেদক


জুলাই ২৪, ২০২০
১০:০১ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৪, ২০২০
১০:০১ অপরাহ্ন



সাবেক ক্রিকেটার জালালউদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

সিলেট জেলা দলের সাবেক ক্রিকেটার ও আম্পায়ার মরহুম জালালউদ্দিন এর পরিবারকে, সিলেট এক্স ক্রিকেটার্স এসোসিয়েশনসহ কয়েকটি সংগঠনের পক্ষ থেকে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (২৪ জুলাই) বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামের কনফারেন্স হলে মরহুমের পরিবারের হাতে আট লাখ একুশ হাজার টাকার আর্থিক সহায়তার চেক হস্তান্তর করা হয়। মরহুম জালালউদ্দিনের পরিবার এর পক্ষে সহায়তা চেক গ্রহন করেন তার পুত্র মিনহাজ জালাল নাবিল ও ভ্রাতা নুরুল ইসলাম।

এসময় সিলেট এক্স ক্রিকেটার্স এসোসিয়েশনের পক্ষে পাচ লাখ দশ হাজার একশত এক টাকার চেক হস্তান্তর করেন ওমর ওসমান বাপ্পি, মিশাফাক আহমেদ চৌধুরী, আশরাফ আরমান ও আলী ওয়াসিকুজ্জামান অনি।

মৌদুদ পাশার মাধ্যমে আমেরিকা হতে সিলেট সদর থানা এসোসিয়েশন সহ অন্যদের দেয়া অনুদানের দুই লাখ এগারো হাজার টাকার চেক প্রদান করেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক হানিফ আলম চৌধুরী। ক্রিকেটার্স এসোসিয়েশন এর পক্ষে পঞ্চাশ হাজার টাকার চেক হস্তানতর করেন সাবেক জাতীয় ক্রিকেটার এনামুল হক জুনিয়ার, তান্না, সাদী, তাজিন ও এজাজ। এছাড়াও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম আরো পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করেন। এ সময় তিনি জালাল উদ্দিনের সন্তানদের মাসিক পাঁচ হাজার টাকা করে বৃত্তি প্রদানে ঘোষণা দেন। দেশ-বিদেশ থেকে মরহুম জালাল উদ্দিনের পরিবারকে যারা সহায়তা করেছেন তাদের ধন্যবাদ জানান সিলেট এক্স ক্রিকেটার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ। 

এএন/০৭