রাজনগরে সচেতনতা বৃদ্ধিতে প্রচারপত্র ও মাস্ক বিতরণ

রাজনগর প্রতিনিধি


জুলাই ২৮, ২০২০
০৪:১২ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ২৮, ২০২০
০৪:১৩ পূর্বাহ্ন



রাজনগরে সচেতনতা বৃদ্ধিতে প্রচারপত্র ও মাস্ক বিতরণ

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামি সোসাইটির পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারপত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। একই সঙ্গে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে কোরবানিকৃত পশুর বর্জ্য পরিবেশসম্মত ভাবে অপসারণে জন্য সচেতনতার লক্ষ্যে জেলা ব্যাপি সাপ্তাহ জুড়ে কর্মসূচীর অংশ হিসাবে উপজেলায় এসব কর্মসূচি পালন করা হয়। 

সোমবার (২৭ জুলাই) দুপুরে রাজনগর উপজেলা পরিষদের সামনে কর্মসূচির উদ্ভোধন করেন রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। 

এ সময় উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামি সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব, ভাইস চেয়ারম্যান মো. জুবায়ের আলী আহমদ, রাজনগর প্রেসক্লাব সভাপতি আউয়াল কালাম বেগ, সাপ্তাহিক রাজনগর বার্তা পত্রিকার সম্পাদক আক্তার হোসেন সাগর, সাংবাদিক আহমদউর রহমান ইমরান, শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামি সোসাইটির সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, প্রচার ও প্রকাশনা সচিব দুলাল হোসেন জুমান, যুগ্ম প্রচার ও প্রকাশনা সচিব সাব্বির আহমদ তপু, দপ্তর সচিব মো. সিরাজুল হাসান, যুগ্ন দপ্তর সচিব এসএম বশির আহমদ, কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে মো. সোহেল আহমদ, সোসাইটির মেধা যাচাই পরীক্ষার জেলা নির্বাহী পরিচালক আব্দুল মুত্তাকিন শিপলু ও মুস্তফা বকস প্রমুখ।

কর্মসূচিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয় এবং সচেতন থাকার ও কোরবানিকৃত পশুর বর্জ্য নির্ধারিত স্থানে ফেলে পরিবেশকে দূষনের হাত থেকে রক্ষা করার আহবান জানানো হয়।

এসএফএইচ/বিএ-০৫