শায়েস্তাগঞ্জে ঈদুল আজহা উদযাপন

শায়েস্তাগঞ্জ সংবাদদাতা


অগাস্ট ০১, ২০২০
০২:৪৬ অপরাহ্ন


আপডেট : অগাস্ট ০১, ২০২০
০২:৪৬ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ঈদুল আজহা উদযাপন

যথাযোগ্য মর্যাদা, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে সারাদেশের মতো শায়েস্তাগঞ্জে ঈদুল আজহা উদযাপিত হয়েছে। তবে এবার ব্যতিক্রমী আয়োজনেই ঈদ উদযাপন করা হয়েছে। করোনাভাইরাস মহামারির কারণে প্রায় সবাই মাস্ক পড়র ঈদের নামাজ পড়তে যান। নামাজ শেষে কাউকেই কোলাকুলি করতে দেখা যায়নি। 

সকাল ৮টায় শায়েস্তাগঞ্জে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়। রাজনৈতিক নেতৃবৃন্দ, সর্বস্তরের সাধারণ  মানুষ উৎসব আমেজে নামাজ আদায় করেন। সামাজিক দূরত্ব বজায় ও কোনোরকম বিশৃঙ্খলা যাতে না হয় সেজন্য পুলিশ সদস্যরা সার্বক্ষণিক তৎপর ছিলেন।

নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণ, করোনাভাইরাস থেকে মুক্তি এবং সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। নামাজ শেষে ধর্মপ্রাণ মুসলমানরা মহান আল্লাহপাকের প্রতি আনুগত্য প্রকাশ, তাঁর সন্তুষ্টি অর্জন এবং তাঁরই রাস্তায় সর্বোচ্চ আত্মত্যাগের মহিমায় পশু কোরবানি করেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন জানান, শায়েস্তাগঞ্জে কোথাও কোনো বিশৃঙ্খলা হয়নি। সবখানেই শান্তিপূর্ণভাবে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়েছে। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ সার্বক্ষণিক মনিটরিং করেছে।

এসএইচ/এনপি-০৮