কমলগঞ্জে লোডশেডিং, মিটার ভাড়া ও 'ভুতুড়ে' বিল বন্ধের দাবি

কমলগঞ্জ প্রতিনিধি


আগস্ট ০৫, ২০২০
০৯:৫৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৫, ২০২০
০৯:৫৫ অপরাহ্ন



কমলগঞ্জে লোডশেডিং, মিটার ভাড়া ও 'ভুতুড়ে' বিল বন্ধের দাবি

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির মাসিক হারে মিটার ভাড়া, 'ভুতুড়ে' বিদ্যুৎ বিল আদায় ও ঘন ঘন লোডশেডিং বন্ধের দাবিতে কমলগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৫ আগস্ট) দুপুর ১২টায় উপজেলার পতনঊষার শহীদনগর বাজারে পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগকেন্দ্রের সম্মুখে পতনউষার সচেতন নাগরিক সমাজের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় সমাজসেবক আব্দুল হান্নান চিনুর সভাপতিত্বে ও যুবনেতা আব্দুল মুকিত হাসানীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, ব্যবসায়ী অলি আহমদ খান, কলেজশিক্ষক বয়তুল হক চৌধুরী, মাওলানা আব্দুল মুহিত হাসানী, পতনউষার সচেতন নাগরিক সমাজের সমন্বয়ক ও সমাজকর্মী তোয়াবুর রহমান তবারক, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টন, কমরেড আফরোজ আলী, কবি জয়নাল আবেদীন প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার যেখানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের কথা বলছে সেখানে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি নানা অজুহাত দেখিয়ে প্রতিনিয়ত ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিং করে যাচ্ছে। করোনাকালীন সময়েও পল্লী বিদ্যুৎ সমিতি উদ্দেশ্যপ্রণোদিতভাবে 'ভুতুড়ে' বিল তৈরি করে নিরীহ সাধারণ গ্রাহকদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে। তাছাড়া টাকা দিয়ে মিটার কেনার পরও প্রতিমাসে মিটার ভাড়া আদায় করছে। পল্লী বিদ্যুৎ সমিতির নানা অনিয়ম ও ক্রুটি-বিচ্যুতির কারণে সাধারণ গ্রাহকরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। লোডশেডিং, মিটার ভাড়া ও 'ভুতুড়ে' বিদ্যুৎ বিল আদায় বন্ধ করার জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তারা জোর দাবি জানান।

 

এসডি/আরআর-০৬