পরিবেশমন্ত্রীর সুস্থতা কামনায় বড়লেখায় দোয়া মাহফিল

বড়লেখা প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২০
০৯:২১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
০৯:২১ অপরাহ্ন



পরিবেশমন্ত্রীর সুস্থতা কামনায় বড়লেখায় দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী এবং মৌলভীবাজার- ১ আসনের সাংসদ মো. শাহাব উদ্দিনের সুস্থতা কামনায় মৌলভীবাজারের বড়লেখায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বড়লেখা পৌরসভা মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অংশ নেন, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম-সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক কাউন্সিলর আব্দুল মালিক জুনু, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অন্যদিকে উপজেলা পরিষদের মাসিক সভার শুরুতে পরিষদ সভাকক্ষে মন্ত্রীর রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, নারী ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাছনা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। এছাড়া বড়লেখার বিভিন্ন স্থানে পরিবেশমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রসঙ্গত, করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বর্তমানে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন। করোনায় আক্রান্ত সন্দেহে গত মঙ্গলবার (১১ আগস্ট) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশমন্ত্রীর নমুনা নিয়ে টেস্ট করলে গতকাল বুধবার (১২ আগস্ট) দুপুরে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর তিনি সিএমএইচে ভর্তি হন।

 

এজে/আরআর-০৬