বড়লেখায় আগুনে পুড়ল ৩টি গরু ও ৫৫টি হাঁস-মোরগ

বড়লেখা প্রতিনিধি


আগস্ট ১৫, ২০২০
১০:১১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২০
১০:১১ অপরাহ্ন



বড়লেখায় আগুনে পুড়ল ৩টি গরু ও ৫৫টি হাঁস-মোরগ

মৌলভীবাজারের বড়লেখায় গোয়ালঘরে আগুন লেগে এক কৃষকের ৩টি গরু ও ৫৫টি হাঁস-মোরগ পুড়ে মারা গেছে। গতকাল শুক্রবার (১৪ আগস্ট) মধ্যরাতে উপজেলার বর্ণি ইউনিয়নের মুদৎ গ্রামের কৃষক মো. ফারুক আহমদের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

গোয়ালঘরে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। খবর পেয়ে আজ শনিবার (১৫ আগস্ট) দুপুরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় কৃষক মো. ফারুক আহমদের গোয়ালঘরে আগুন লাগে। রাত ৩টার দিকে প্রতিবেশীরা গোয়ালঘরে আগুন দেখতে পেয়ে ফারুককে ডাকাডাকি করেন। তাদের ডাক শুনে ফারুক ঘুম থেকে উঠে দেখতে পান তার গোয়ালঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে এবং গোয়ালে থাকা ৩টি গরু ও ৫৫টি হাঁস-মোরগ পুড়ে মারা গেছে।

কৃষক মো. ফারুক আহমদ শনিবার দুপুরে বলেন, 'কারও সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। তবে মনে হচ্ছে কেউ শত্রুতাবশত এই কাজ করেছে। তা না হলে এখানে আগুন লাগার কথা নয়। আগুনে আমার ৩টি গরু ও ৫৫টি হাঁস-মোরগ পুড়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।'

বড়লেখা ফায়ার স্টেশনের কর্মকর্তা অনুপ কুমার সিংহ বলেন, 'আমরা আজ (শনিবার) খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কাল রাতে আমাদের জানানো হয়নি। কিভাবে আগুন লেগেছে তা বলা যাচ্ছে না।'

 

এজে/আরআর-০৮