বড়লেখায় জাতীয় শোক দিবস পালিত

বড়লেখা প্রতিনিধি


আগস্ট ১৫, ২০২০
১০:২৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২০
১০:২৬ অপরাহ্ন



বড়লেখায় জাতীয় শোক দিবস পালিত

মৌলভীবাজারের বড়লেখায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

আজ শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, থানার ওসি জাহাঙ্গীর সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আশরাফুল আলম খান, কৃষি কর্মকর্তা দেবল সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, সাংবাদিক লিটন শরীফ প্রমুখ।

পরে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা, অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও যুব ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

এছাড়া উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করেছে।

 

এজে/আরআর-১০