নভোচারীর পোশাকে সস্ত্রীক রোহিত শর্মা!

খেলা ডেস্ক


আগস্ট ২২, ২০২০
১১:০৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২২, ২০২০
১১:০৫ অপরাহ্ন



নভোচারীর পোশাকে সস্ত্রীক রোহিত শর্মা!

আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএল। তবে টুর্নামেন্টে অংশ নিতে দলগুলো আমিরাতে যেতে শুরু করেছে। ইতিমধ্যে কিংস ইলেভেন পাঞ্জাব, রাজস্থান রয়েলস, কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বাই ইন্ডিয়ান্স দুবাই পৌঁছেছে। 

কোয়ারেন্টিনের জন্য কিছুদিন কাটাতে আগেভাগে দলগুলো আমিরাতে পৌঁছে। করোনাকালে ক্রিকেটারদের জন্য বিদেশ সফরটা এবার একটু ভিন্ন। এই সময়টায় স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য ক্রিকেটারদের বিমান ভ্রমণের পোশাকই সবচেয়ে বেশি নজর কাড়ে।

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এই সফরে পরিবারকে সঙ্গে নিয়ে গেছেন। মুম্বাই বিমান বন্দর থেকে রোহিত শর্মা তার পরিবারের একটি ছবি মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। রোহিত এবং তার স্ত্রী রিকিতা সাজেদা পুরোপুরি যেন নভোচারীদের পোশাক পরে ছিলেন। আকাশী রংয়ের পিপিই’তে ঢাকা ছিল তাদের পুরো শরীর। মুখে ফেসশিল্ডও ব্যবহার করেন তারা। তবে তাদের কন্যা সামিরা অবশ্য এই পোশাকের জটিলতায় পড়েনি। ছবির ক্যাপশনে লেখা রয়েছে- ‘দ্বিতীয় আইপিএলের জন্য প্রস্তুত সামিরা।’

এএন/০৪