উঠতি নায়িকার প্রেমে মজেছেন পৃথ্বী

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১২, ২০২০
০৩:১৩ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২০
০৩:১৩ অপরাহ্ন



উঠতি নায়িকার প্রেমে মজেছেন পৃথ্বী

ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন পৃথ্বী সো। বয়স ভিত্তিক ক্রিকেটে নিজের প্রতিভা দেখিয়ে এক সময় স্থান করে নেন ভারতের জাতীয় দলে। তারপর আর নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। ক্যারিয়ারের প্রথম দিকে তার ফর্ম দেখে অনেকেই ধারণা করেন শচীন টেন্ডুলকার বা হিটম্যান খ্যাত রোহিত শর্মার পরবর্তী উত্তরসুরী হবে পৃথ্বী। সুযোগ দেওয়া হয় ভারতের জাতীয় দলের ওপেনিংয়ে। কিন্তু সেই ধারাবাহিকতা ধরে রাখা সম্ভব হয়নি। উঠতি ক্যারয়িারেই খারাপ সময়ে এলো তার।

গত আইপিএলে চোটের কারণে খেলতে পারেননি পুরো মৌসুম। চোট কাটিয়ে দলে ফিরলেও সেই ফর্মে তাকে আর পাওয়া যায়নি। আইপিএলে ২৫ ম্যাচ খেলে করেন ৫৯৮ রান। আগামী ২০ সেপ্টেম্বর আরব আমিরাতে পাঞ্জাবের বিপক্ষে দিল্লীর হয়ে মাঠে নামবেন পৃথ্বী। নিজেকে ফিরে পাওয়ার চ্যালেঞ্জ নিয়ে শুরু হবে তার এবারের আই্পিএল।

তবে ক্রিকেট নয় এবার পৃথ্বী আলোচনায় উঠে এসেছেন ভিন্ন কারণে। সম্প্রতি গুঞ্জন উঠেছে এক বলিউড নায়িকার প্রেমে মজেছেন যুব বিশ্বকাপজয়ী ভারতের এই ক্রিকেটার। শোনা যাচ্ছে বলিউডের উঠতি নায়িকা প্রাচী সিংয়ের সঙ্গে ডেটিং করছেন তিনি। মুম্বাই তাদের এক সঙ্গে দেখা গেছে বহুবার। আইপিএলের সময় পৃথ্বীকে উৎসাহ দিতে প্রাচীকে এবার দুবাইতে দেখা যেতে পারে। 

সম্প্রতি পৃথ্বীর ইন্সটাগ্রামে একটি স্মাইলি ইমোজি দিয়ে প্রাচী লিখেন পৃথ্বীর হাসি খুব মিস করছেন তিনি। উত্তরে প্রাচীকে ‌কিউটি সম্বোধন করে পৃথ্বী জানান এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরাতে আছেন তিনি। তাদের এই সংক্ষিপ্ত বাক্য বিনিময় নেটিজনদের চোখ এড়ায়নি। এর পর থেকে পৃথ্বী-প্রাচীর প্রেমের গুঞ্জণে পায় বাড়তি মাত্রা।

এএন/০৪