করোনা মুক্ত হলেন ক্রিকেটার সাইফ হাসান

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৩, ২০২০
০৭:০৩ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২০
০৭:০৩ অপরাহ্ন



করোনা মুক্ত হলেন ক্রিকেটার সাইফ হাসান

অবশেষে করোনা মুক্ত হলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সাইফ হাসান। তৃতীয় দফার পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে তার। মঙ্গলবার রাতে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে এ সংবাদ নিজেই জানিয়েছেন সাইফ।
পজিটিভ থকে নেগেটিভ হওয়ার জন্য নিজের পরিবারকে কৃতিত্ব দিয়েছেন এ ওপেনার, 'আলহামদুলিল্লাহ! আজ কোভিড নেগেটিভ হয়েছি। ১৪ দিন আগে পজিটিভ হয়েছিলাম, এরপর নিজেকে স্ব-আইসোলেশনে রেখেছিলাম। তবে বাবা-মা আর বোন আমার জন্য অনেক কিছু করেছেন এবং এক পর্যায়ে আমি ভুলেই গিয়েছিলাম যে আমি কোভিড পজিটিভ। তারা আমার জন্য যা করতে পারে তার সবই করেছে।'
পাশাপাশি তাকে যারা সাহায্য করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাইফ, 'সারাক্ষণ আমার পাশে ছিল আমার ভাই সুজন আহমেদ। এছাড়াও জসিম ভাই এবং নাঈম আমাকে প্রতিদিন গাইড করেছে। তাদের আমার জীবনে পেয়ে সত্যিই কৃতজ্ঞ। ধন্যবাদ আপনাদের সবাইকে যারা আমাকে মানসিক ভাবে সমর্থন করেছেন। এবং যারা আমার জন্য দোয়া করেছেন তাদেরকেও অনেক ধন্যবাদ। ইনশাআল্লাহ খুব শিগগিরই মাঠে ফিরবো। আমাকে আপনার প্রার্থনায় রাখুন।'
গত ৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ১৭ জন ক্রিকেটারসহ মোট ২৪ জনের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছিল। তখন পজিটিভ হয়েছিলেন সাইফ ও স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচ নিক লি। এরপর পরবর্তীতে দ্বিতীয় দফার পরীক্ষায় লি নেগেটিভ এলেও সাইফ পজিটিভই ছিলেন।
এদিকে, স্কিল ক্যাম্পের জন্য মোট ২৭ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে। সে তালিকায় আছেন সাইফও। করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় খুব শীগগিরই মাঠে ফিরবেন সতীর্থদের সঙ্গে।
এএন/০৫