হায়দরাবাদের জয়ে দিল্লির হ্যাটট্রিক হল না

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ৩০, ২০২০
০৫:৪৫ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২০
০৫:৪৫ পূর্বাহ্ন



হায়দরাবাদের জয়ে দিল্লির হ্যাটট্রিক হল না

দিল্লির তিনটি উইকেট নিয়ে ম্যাচ সেরা হায়দরাবাদের রশিদ খান।

আমিরাতে চলমান আইপিএলে জয়ের হ্যাটট্রিক হল না দিল্লি ক্যাপিটালসের। দিল্লিকে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের মুখ দেখল ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। মঙ্গলবার রাতে দিল্লিকে ১৫ রানে হারাল তারা। 

১৬৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই পৃথ্বি স্বাহকে হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। এরপর শিখর ধাওয়ান ও শ্রেয়াস আইয়ার জুটি ৪০ রান যোগ করেন। ১৭ রানে ফিরে যান শ্রেয়াস। ৩৪ রান করেন শিখর ধাওয়ান। দু'জনেই রশিদ খানের শিকার। ২১ রানে হেটমায়ারকে ফেরান ভুবনেশ্বর কুমার। আর ৩২ রানে ঋষভ পন্থকে সাজঘরে ফিরিয়ে দেন রশিদ খান। আর তাতেই যেন জয়ের গন্ধ পেতে শুরু করে হায়দরাবাদ। স্টোইনিসকে ফিরিয়ে দেন নটরাজন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান তোলে দিল্লি। হায়দরাবাদের হয়ে ভুবনেশ্বর কুমার ২টি এবং রশিদ খান ৩টি উইকেট নেন।

এদিন টস জিতে প্রথমে হায়দরাবাদকে ব্যাটিং করতে পাঠান দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। শুরুটা ভাল করেন দুই হায়দরাবাদ ওপেনার জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার ৪৫ রান করেন। মাত্র ৩ রানে ফিরে যান মনীশ। বেয়ারস্টো ৫৩ রান করলেন। আইপিএলের প্রথম ম্যাচে খেলতে নেমে কেন উইলিয়ামসন করলেন ২৬ বলে ৪১ রান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে সানরাইজার্স হায়দরাবাদ। ২টি করে উইকেট নেন অমিত মিশ্র এবং কাগিসো রাবাদা।

এএন/০১