পরিস্থিতি স্বাভাবিক হলেই মুজিব বর্ষ ক্রিকেট

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০৮, ২০২০
০৮:৪৪ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৮, ২০২০
০৮:৪৪ অপরাহ্ন



পরিস্থিতি স্বাভাবিক হলেই মুজিব বর্ষ ক্রিকেট

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে গত মার্চে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের পরিকল্পনা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। দেশব্যাপী করোনা সংক্রমন শুরু হলে তা স্থগিত করা হয়। বিসিবির সকল পরিকল্পনাই ভেস্তে যায়। কেটে গেছে আট মাস। কিন্তু ম্যাচ দুটি আয়োজনের কথা ভুলে যায়নি বিসিবি। দেশের করোনা অনুকুলে এলেই তা মাঠে গড়াবে বলে জানান বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।
দেশের করোনা পরিস্থিতির আহামরির তেমন উন্নতি হয়নি। এখনো গড় মৃত্যুর হার ৩০। এই অবস্থায় দেশের মাটিতে বিদেশি ক্রিকেটারদের এনে সিরিজ বা টুর্নামেন্ট আয়োজন করতে পারছে না দেশটির ক্রিকেট প্রশাসন। তবে পরিস্থিতির উন্নতি হলেই অবস্থার পরিবর্তন হবে বলে জানালেন বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিসিবিতে সংবাদ মাধ্যমকে তিনি জানান, ‘আমাদের তো এখনো পরিকল্পনায় রয়েছে। কিন্তু আপনারা জানেন যে বিশ্বের সার্বিক পরিস্থিতির কারণে এই মুহুর্তে সম্ভব হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে, অনুকূলে থাকলে কিন্তু সেটা সম্ভব। এখনো আমাদের পরিকল্পনার বাইরে নিয়ে যাইনি। পরিস্থিতি স্বাভাবিক হলে এটা আয়োজন করার পরিকল্পনা আছে।’
এএন/০৯