জম্মু-কাশ্মীরে প্রতিবন্ধীদের বিশেষ ক্রিকেট টুর্নামেন্ট

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৪, ২০২০
০৮:৩৫ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৪, ২০২০
০৮:৩৫ অপরাহ্ন



জম্মু-কাশ্মীরে প্রতিবন্ধীদের বিশেষ ক্রিকেট টুর্নামেন্ট

জম্মু ও কাশ্মীরের অনন্তনাগের সরকারি ডিগ্রি কলেজে শারীরিক প্রতিবন্দ্বী বালকদের জন্য বিশেষভাবে আয়োজিত দুদিনব্যাপী 'জাবিদ আবিদি মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট' সম্পন্ন।
ভারতের কেন্দ্রশাসিত অঞ্চল জম্মু-কাশ্মীরের অনন্তনাগের জেলা প্রশাসনের পক্ষ থেকে হিউম্যানিটি ওয়েলফেয়ার অরগানাইজেশনের সহযোগিতায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে মোট আটটি দল অংশ নেয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনন্তনাগ জেলার ডেভেলপমেন্ট কমিশনার (ডিডিসি) কে কে সিদ্ধাহ । অনুষ্ঠানে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের সদস্যদের হাতে স্পোর্টস কিটস, ট্রফি, ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন তিনি।
কে কে সিদ্ধাহ বলেন, এ টুর্নামেন্ট আয়োজনের উদ্দেশ্য হলো, শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের অনুপ্রাণিত করা এবং তাদের মুখে হাসি ফোটানো। জেলা প্রশাসন প্রতিবন্ধী ব্যক্তিদের প্রতি বিশেষ মনোযোগ দিয়েছে। প্রশাসন সব শিক্ষিত যুবকের অর্থনৈতিক স্বাধীনতার সুবিধার্থে একটি বিস্তৃত দক্ষতা বিকাশের পরিকল্পনা নিয়ে কাজ করছে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অনন্তনাগ সরকারি ডিগ্রি কলেজের প্রিন্সিপাল, বয়েজ অনন্তনাগ, এসিআর, জেলা সমাজকল্যাণ কর্মকর্তা এবং ডিওয়াইএসও এবং অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এএন/০৯