রাজস্থানকে হারিয়ে আবারও শীর্ষে দিল্লি

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৫, ২০২০
১০:০৪ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৫, ২০২০
১০:০৪ পূর্বাহ্ন



রাজস্থানকে হারিয়ে আবারও শীর্ষে দিল্লি

৩৩ রানে ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন দিল্লির অ্যানরিখ নর্টজে।

আইপিএলে রাজস্থানকে হারিয়ে আবারও শীর্ষ স্থান দখল করেছে দিল্লি ক্যাপিটালস। বুধবার রাতে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের স্লো উইকেটে ১৬১ রান করেও রাজস্থান রয়্যালসকে ১৩ রানে হারিয়ে দিয়েছে দিল্লি।

সে সঙ্গে আইপিএলের পয়েন্ট তালিকায় আবারও শীর্ষে উঠে এলো স্রেয়াশ আয়ারের দল। ৮ ম্যাচে জয়ে ১২ পয়েন্ট নিয়ে তারাই রয়েছে এখন শীর্ষে। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রান রেটের ব্যবধানে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

জয়ের জন্য ১৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৪৮ রানেই থেমে যেতে হয়েছে দিল্লিকে। দুই ওপেনার বেন স্টোকস আর জস বাটলার মিলে সূচনাটা ভালোই করেছিলেন। ৩ ওভারে ৩৭ রানের জুটি গড়ার পর তারা বিচ্ছিন্ন হন। ৯ বলে ২২ রান করে আউট হন বাটলার। অ্যানরিখ নর্টজের বলে বোল্ড হন তিনি।

এরপর অধিনায়ক স্টিভেন স্মিথ মাত্র ১ রান করে আউট হলে বিপদে পড়ে যায় রাজস্থান। তবে বেন স্টোকস আর সাঞ্জু স্যামসন মিলে চেষ্টা করেন। কিন্তু তারাও খুব বেশি দুর এগুতে পারেননি। ৩৫ বলে ৪১ রান করে আউট হয়ে যান বেন স্টোকস। ১৮ বলে ২৫ রান করেন স্যামসন।

রবিন উথাপ্পা করেন ২৭ বলে ৩২ রান। ১৮ বলে ১৪ রান করে আউট হয়ে যান রাহুল তেওয়াতিয়া। ৪ বলে ৬ রান করে আউট হন স্রেয়াশ গোপাল। দিল্লির হয়ে আজ মাঠে নামা তুষার দেশপান্ডে ৪ ওভারে ৩৭ রান দিয়ে নেন ২ উইকেট। এছাড়া দক্ষিণ আফ্রিকান অ্যানরিখ নর্টজেও নেন ২ উইকেট। কাগিসো রাবাদা, রবিচন্দ্রন অশ্বিন এবং অক্ষর প্যাটেল নেন ১টি করে উইকেট।

এএন/০১