কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৭, ২০২০
০৮:২৫ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৭, ২০২০
০৮:২৫ অপরাহ্ন



কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজকান্দি বন এলাকায় ধরে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৪) হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এর প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে কমলগঞ্জ থানার পুলিশ। কিশোরীকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ কানাইদাসী গ্রামের এক কিশোরী চাচার বাড়ি থেকে বাড়িতে ফেরার পথে একই গ্রামের বখাটে শাকিল মিয়া তাকে জোর করে হাত-পা বেঁধে ধরে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী পাহাড়ি টিলায় ধর্ষণ করে। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে এলাকাবাসী পাহাড়ি টিলা এলাকায় গেলে সেখানে মেয়েটিকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান। লোকজন ঘটনাটি ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুলেমান মিয়াকে জানালে তিনি কমলগঞ্জ থানার পুলিশকে অবহিত করেন। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস, এএসআই আনিসুর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করেছে।

সাবেক চেয়ারম্যান সুলেমান মিয়া জানান, তিনি এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে হাত-পা বাঁধা অবস্থা থেকে উদ্ধার করেছেন। মেয়েটি তাদের জানিয়েছে, একই গ্রামের শাকিল তাকে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে।

মেয়েটির বাবা কদ্দুছ মিয়া জানান, তার মেয়েকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। তিনি অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, মেয়ের বাবা অভিযোগ করলে তদন্তক্রমে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

 

এসডি/আরআর-০৫