ডাকাতি প্রতিরোধে শ্রীমঙ্গলে রাতভর পুলিশের মহড়া

শ্রীমঙ্গল প্রতিনিধি


নভেম্বর ০৫, ২০২০
০৬:২৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৫, ২০২০
০৬:২৭ অপরাহ্ন



ডাকাতি প্রতিরোধে শ্রীমঙ্গলে রাতভর পুলিশের মহড়া

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শীতকে সামনে রেখে চুরি-ডাকাতি প্রতিরোধে পুরো উপজেলায় রাতভর বিশেষ মহড়া দিয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশ।

গতকাল বুধবার (৪ নভেম্বর) দিবাগত রাত ১টা আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভোর সাড়ে ৪টা পর্যন্ত উপজেলার ভাড়াউড়া চা-বাগান, মৌলভীবাজার রোড, জেডি রোড, সৌরভী পাড়া, বিরাহিমপুর, শ্যামলী আবাসিক এলাকা, ফুলছড়া চা-বাগান, কালীঘাট চা-বাগান, চকগাঁও বাজার, শিববাড়ি বাজার, সিন্দুরখান বাজার, হুগলিয়া বাজার, আমরাইল চা-বাগান, সাতগাঁও বাজার, মতিগঞ্জ বাজার, হবিগঞ্জ রোড এলাকা এবং রেলস্টেশনসহ বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদারের নেতৃত্বে এবং শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের সহযোগিতায় মহড়ায় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, উপ-পরিদর্শক মো. আল আমিন, মো. আলমগীর হোসেন, রোকনুজ্জামান, মুখলেসুর রহমান লস্করসহ পুলিশের একটি দল।

শীতকালে চুরি-ডাকাতি বেড়ে যেতে পারে বিধায় জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে উপজেলার প্রতিটি ইউনিয়নের বাজার-মহল্লায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে আলোচনাসাপেক্ষে ডাকাত প্রতিরোধ কমিটি এবং মহল্লাভিত্তিক পাহারার ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

এদিকে রাতে মহড়া দেওয়াকালে বিভিন্ন এলাকার রাত্রিকালীন পাহারাদারদের হাতে শুকনো খাবার তুলে দেওয়া হয়েছে। এছাড়া যেকোনো সমস্যায় মোবাইল ফোনের মাধ্যমে পুলিশের সঙ্গে তাৎক্ষণিক যোগাযোগ করার জন্য তাদের পরামর্শ দেওয়া হয়।

 

জিকে/আরআর-০৪