রাজনগরে নারীর লাশ উদ্ধার

রাজনগর প্রতিনিধি


নভেম্বর ০৯, ২০২০
০৯:২৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৯, ২০২০
০৯:২৪ অপরাহ্ন



রাজনগরে নারীর লাশ উদ্ধার

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের রামভদ্রপুর গ্রাম থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে রাজনগর থানার পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আজ সোমবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার টেংরা ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মৃনাল কান্তি দেব'র বাড়িতে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ বছর আগে উপজেলার টেংরা ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মতিলাল দেবের ছেলে মৃনাল কান্তি দেব'র সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের টেংরা গ্রামের বিষ্ণুপদ দাসের মেয়ে সঞ্চিতা রাণী দাসের (২১)। স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মাঝে ঝগড়া হতো। সোমবার সকালেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার কয়েকঘন্টা পর ফ্যানের সঙ্গে সঞ্চিতার দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

পরে বিষয়টি রাজনগর থানার পুলিশকে খবর দিলে তারা গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম বলেন, 'আমাদেরকে ইনফরমেশন দেওয়ার পর পুলিশ সেখানে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।'

 

এফএইচ/আরআর-১০