শ্রীমঙ্গলে সড়কে প্রাণ গেল শিশু হৃদয়ের

শ্রীমঙ্গল প্রতিনিধি


নভেম্বর ১৪, ২০২০
০৪:০৪ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ১৪, ২০২০
০৪:১১ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলে সড়কে প্রাণ গেল শিশু হৃদয়ের

শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ ৩ নম্বর পুল সংলগ্ন নজরুল কমিউনিটি সেন্টারের সামনে রাস্তা পার হতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয় ৭ বছরের শিশু শাহী হাসান হৃদয়।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহী হাসান হৃদয় শ্রীমঙ্গল উপজেলার ৫ নম্বর কালাপুর ইউনিয়নের উত্তর সিরাজনগর গ্রামের কুয়েত প্রবাসী মো. আব্দুল মতিনের ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাহী হাসান তার মায়ের সঙ্গে নজরুল কমিউনিটি সেন্টারে একটি বিবাহ অনুষ্ঠান শেষে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পারাপারের সময় ওই কমিউনিটি সেন্টারের সামনে মায়ের হাতে ধরে থাকা অবস্থায় একটি কোম্পানির কভার্ডভ্যান (চট্ট মেট্রো-শ ১১৩১৮৯) চাপা দেয়। এত ঘটনাস্থলেই মারা যায় শাহী হাসান হৃদয় নামের এই শিশু। এসময় তার মাও আহত হয়েছেন।

পরে গুরুতর আহত মনে করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আবু নাহিদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানায়, এএসআই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গাড়িটি আটক করলে উত্তেজিত জনতা গাড়িটি ভাঙচুরের চেষ্টা করেছিল। গাড়িটির চালক পলাতক। কভার্ডভ্যানটি সিপি বাংলাদেশ লিমিটেড কোম্পানির বলে জানা গেছে।

বিএ-০৭