বড়লেখায় তরুণীকে 'ধর্ষণ', অভিযুক্ত গ্রেপ্তার

বড়লেখা প্রতিনিধি


নভেম্বর ১৪, ২০২০
১০:১৩ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৪, ২০২০
১০:১৩ অপরাহ্ন



বড়লেখায় তরুণীকে 'ধর্ষণ', অভিযুক্ত গ্রেপ্তার

মৌলভীবাজারের বড়লেখায় এক তরুণীকে (২০) 'বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের' অভিযোগে ফয়েজ আহমদ (২৭) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তার অটোরিকশাচালক ফয়েজ জুড়ী উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের নোয়াব আলীর ছেলে। আজ শনিবার (১৪ নভেম্বর) বিকেলে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। আর ভিকটিম তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, স্বামীর কাছ থেকে পৃথক হওয়া ওই তরুণী উপজেলার বর্নি গ্রামে নানার বাড়িতে বসবাস করেন। গত ৫/৬ মাস ধরে 'বিয়ের প্রলোভন দেখিয়ে' বিভিন্ন স্থানে নিয়ে তাকে 'ধর্ষণ' করছিলেন জুড়ী উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের নোয়াব আলীর ছেলে ৪ সন্তানের জনক ফয়েজ আহমদ। গত ১১ নভেম্বর তিনি তরুণীকে বিয়ের কথা বলে অটোরিকশায় তোলে সিলেটের গোলাপগঞ্জে খালার বাড়িতে নিয়ে যান। সেখানে দুই রাত রেখে তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করেন ফয়েজ। গতকাল শুক্রবার রাতে নানাবাড়িতে পৌঁছে দিতে গেলে ওই তরুণী অটরিকাশাচালক ফয়েজের প্রতারণা ও ধর্ষণের বিষয়টি ফাঁস করে দেন। এতে স্থানীয় লোকজন তাদের দু’জনকে আটক করে রাতেই থানায় নিয়ে যায়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গতকাল শুক্রবার রাতে বর্নি এলাকার লোকজন ওই তরুণী ও ফয়েজ আহমদকে থানায় সোপর্দ করেছেন। আজ শনিবা দুপুরে তরুণী বাদী হয়ে ফয়েজের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। এ মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এজে/আরআর-০৬