কমলগঞ্জে চাল, মশারী ও বই বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ১৫, ২০২০
০৮:৩৮ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৫, ২০২০
০৮:৩৮ অপরাহ্ন



কমলগঞ্জে চাল, মশারী ও বই বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় হতদরিদ্রদের মধ্যে জিআর এর চাল, মশারী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়েছে। আজ রোববার (১৫ নভেম্বর) দুপুরে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে এসব সামগ্রী বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাহবুবুল আলম ভুঁইয়া, কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, কাউন্সিলর রমুজ মিয়া, আওয়ামী লীগ নেতা আসিদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্রদের মধ্যে ৫ টন জিআর এড় চাল, ১১২৮ জনকে মশারী এবং পৌর এলাকার ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৮টি করে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, রফিকুল ইসলাম রুহেল, নারী কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলি আক্তার শাপলাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া মুজিববর্ষ উপলক্ষে ও কোভিড-১৯ প্রতিরোধে এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে স্বাস্থ্যসুরক্ষার জন্য কমলগঞ্জ পৌরসভায় ১০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। দুপুর দেড়টায় কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে এসব অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

 

এসডি/আরআর-০৯